শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
খুনিয়াগাছ ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে

খুনিয়াগাছ ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের বর্তমান সরকারের ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এ. এস. এম খায়রুজ্জামান মন্ডল। তিনি নির্বাচিত হওয়ার পরে হতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, ইতিমধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্পের অধীনে ইউনিয়নের গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

 

বিগত সময়ে যে উন্নয়নের ছোঁয়া এই পরিষদের প্রত্যন্ত গ্রামগুলোতে স্পর্শ করেনি। খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ. এস. এম খায়রুজ্জামান মন্ডল নির্বাচিত হওয়ার ৬ মাসের মধ্যেই খুনিয়াগাছ ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সাধারণ জনগনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন খুনিয়াগাছ ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান এ. এস. এম খায়রুজ্জামান মন্ডল। তিনি বিগত সময়ে দুই বার এই ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

 

ইউনিয়ন পরিষদের নাগরিক সেবাকে সহজ করে দিয়েছে বর্তমান এই চেয়ারম্যান। কেউ জন্ম সনদ, মৃত্যু সনদ, চেয়ারম্যান সনদ, ট্রেড লাইসেন্সন নিতে কোন সমস্যায় পড়তে হয় না এখন।

 

ইউনিয়নে যে গ্রামগুলো বিগত সময়ে ছিলো অনুন্নত এবং অবহেলিত। এ. এস. এম খায়রুজ্জামান মন্ডল পুনঃরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর উন্নয়ন এখন দৃশ্যমান এতে খুশি ইউনিয়নবাসী।

 

খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.এস.এম খায়রুজ্জামান মন্ডল জানান, ইউনিয়নের হরিনচড়া তালপট্টি স্কুলের মেঠো রাস্তা দিয়ে বর্ষা মৌসুমে কাঁদার মধ্যে দিয়ে পথ চলতে হতো, রাস্তাটি পাকা করণের এলাকাবাসী দীর্ঘদিনের দাবি ছিল, এ.এস.এম খায়রুজ্জামান মন্ডল নির্বাচিত হবার পরেই সেটি সি সি ঢালাইয়ের রাস্তা হয়েছে। ৮নং ওয়ার্ডের ছালামের বাড়ি রাস্তা সি সি ঢালাই কারা হয়েছে। ২নং ওয়ার্ডের মাস্টারপাড়া রাস্তা, খুনিয়াগাছ ক্লিনিক রাস্তা, ৬নং ওয়ার্ডের পাকা রাস্তা হইতে আমিনুরের বাড়ির রাস্তা, আনন্দবাজার বালিকা উচ্চ বিদ্যালয়গামী রাস্তা, গুড়াতিপাড়া থেকে মন্দির রাস্তা, ১নং ওয়ার্ডের চেয়ারম্যান এর বাড়ির রাস্তা, ১নং ওয়ার্ডের সরকারি প্রাথমিক বিদ্যালয় গ্রামের রাস্তা, ৭নং ওয়ার্ডের বাইতুন নুর জামে মসজিদ গামী রাস্তা, ৫নং ওয়ার্ডের কুটির পাড়া গ্রামের রাস্তাসহ ইউনিয়নের বিভিন্ন কাঁচা রাস্তা পাকা করণ, মেরামত, সি সি ঢালাই করা ও চলমান রয়েছে। হরিনচড়া উচ্চ বিদ্যালয় এর কক্ষ নির্মাণ, খুনিয়াগাছ উচ্চ বিদ্যালয় নির্মাণ, দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এছাড়াও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করাসহ বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন প্রকল্পের কাজ চলমান রয়েছে।

 

চেয়ারম্যান এ. এস. এম খায়রুজ্জামান মন্ডল আরও জানান, ইউনিয়নের সকল জনগণকে সাথে নিয়ে একটি মডেল ইউনিয়ন পরিষদ গঠনে ভূমিকা রাখবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone